আজ বুধবার, ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জ বাসির উন্নয়নে সুখে দুঃখে সবসময় পাশে থাকব :গাজী গোলাম মর্তুজা পাপ্পা

ভূমিদস্যুরা রূপগঞ্জকে

রূপগঞ্জ বাসির উন্নয়নে সুখে দুঃখে সবসময় পাশে থাকব :গাজী গোলাম মর্তুজা পাপ্পা
রূপগঞ্জ বাসির উন্নয়নে

সংবাদচর্চা ডেস্ক:রূপগঞ্জ বাসির উন্নয়নে সুখে দুঃখে সব সময় পাশে থাকার ঘোষণা দিয়েছেন যমুনা ব্যাংক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক সাংসদপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

২৮ শে ফেব্রুয়ারী রূপগঞ্জ উপজেলার উত্তর হাটাব এবতেদিয়া হিজবুল কোরআর মাদ্রাসার ১ম বার্ষিক ওয়াজ মাহফিলে রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথির ভাষণে গোলাম মর্তুজা পাপ্পা বলেন,ইসলাম শান্তির ধর্ম এখানে কোন সাম্প্রদায়িকতার স্থান নেই।

রূপগঞ্জ বাসির উদ্দেশ্যে পাপ্পা গাজী বলেন,রূপগঞ্জের উন্নয়নে আমার বাবা ২০০৮ সালের নির্বাচনের পর থেকে আজ পর্যন্ত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। কি পরিমাণ উন্নয়ন হয়েছে তা আপনারা স্কুল, কলেজ,রাস্তাঘাটের দিকে তাকালেই বুঝতে পারবেন।

পাপ্পা গাজী ইমাম ও নেতা কর্মীদের  উদ্দেশ্যে বলেন: আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন যাতে আগামী নির্বাচনে আমার বাবা বিজয়ী হয়ে আপনাদের আরো বেশি বেশি সেবা করতে পারে ।গাজী পরিবার রূপগঞ্জ বাসির পাশে আছে এবং থাকবে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনারা বিএনপি জামায়াতের ষড়যন্ত্রে পা না দিয়ে, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।বঙ্গবন্ধুর বাংলাদেশে কোন শোষণকারীর স্থান নেই।

এ ওয়াজ মাহফিলে কোরআন ও হাদিস থেকে আলোচনা করেন শাইখ আব্দুর রাজ্জাক বিন ইউনুছ,নজরুল ইসলাম রাজু,আব্দুল্লা আল কাফি,আবুল বাশার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,আওয়ামীলীগ নেতা মতি আকন্দ,আজমত ভূইয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাঈম ভূইয়া, দাউদপুর ইউনিয়ন পরিষদের সদস্য ইব্রাহিম,বিল্লাল ভূইয়া,যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ